কোটালীপাড়ায় আ.লীগের জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী 

    0
    6

    গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে পৌঁছান তিনি। জনসভাস্থল তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠ পরিণত হয়েছে জনসমুদ্রে। চার বছর পর নিজ নির্বাচনি এলাকায় প্রধানমন্ত্রীর আগমন ঘিরে তৈরি হয়েছে উৎসব আমেজ। এর আগে তিন উপজেলার ৪৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এরমধ্যে আছে শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের ছাত্রীনিবাস কৃষক সেবা কেন্দ্র আর বেশ কিছু নতুন সেতু। 

    প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে দলের প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে জনসভার মঞ্চ। এ জনসভায় প্রায় ২০ লাখ মানুষের সমাগম হবে বলে আশা করছেন নেতাকর্মীরা। জনসভাকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে পুরো জেলা।

    এদিকে, প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে কোটালীপাড়া উপজেলায় সাজ সাজ রব বিরাজ করছে। ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে জনসভাস্থল। স্থানীয় নেতাকর্মীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে কোটালীপাড়া-ভাঙ্গারহাট রোডের বিভিন্ন স্থানে তৈরি করা হয়েছে তোরণ। নেতাকর্মীদের মধ্যে দারুণ উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।