চেয়ারে বসাকে কেন্দ্র করে বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহতি

0
50

বোয়ালখালী প্রতিনিধি ঃ-
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বাচাই করতে আ’লীগের তৃণমূল বর্ধিত সভা আয়োজন করে বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগ।
রোববার বিকেলে উপজেলার স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় চরণদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আমিন খান এবং মোনাফ এর অনুসারীরা চেয়ারে বসাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপের কে লাঞ্চিত করার অভিযোগ উঠে, ২১ সেকেন্ডের এক ভিডিও ফুটেজ এ দেখা যায়


এদিকে সভায় উপস্থিত দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি ও স্হানীয় সাংসদ মোছলেম উদ্দীন আহমেদের উপস্থিতে এঘটনায় আওয়ামীলীগের অনেক নেতা বিব্রতবোধ করে।
প্রত‍্যক্ষদর্শী একাধিক সূত্রে জানা যায়- সভা শুরুর কিছুক্ষণের মধ‍্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোনাফ মইন এসে সামনের চেয়ারে বসা কয়েকজন কর্মিকে তুলে দিতে চাইলে এ নিয়ে উভয়ের মধ‍্যে বাকবিতণ্ডা হয়। পরে চরণন্দীপ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আমিন খানের লোকজন জড়ো হয়ে । এ নিয়ে সভায় সাময়িক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে উর্ধ্বতন নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্হিতি স্বাভাবিক হয়। জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোনাফ বলেন- সভায় আগত বেশ কিছু মহিলা কর্মিকে বসার ব‍্যবস্হা করতে গেলে আমিন খানের লোকজন সভায় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালায়। এর প্রতি ভিন্নমত পোষণ করে উপজেলা আওয়ামীলীগের ক্রিড়া সম্পাদক ও চরণ্দ্বিপ ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রত‍্যাশী আমিন খান বলেন চেয়ারে বসা নিয়ে কয়েকজনের মধ‍্যে সামান্য হট্টগোল হয়েছিল। পরে নেতৃবৃন্দের হস্তক্ষেপে দ্রুত সমাধান হয়. এতে আমার কোন সংশ্লিষ্টতা ছিল না।

গতকাল রোববার বেলা তিনটায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন এমপি ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ জেলা উপজেলা নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।