নেত্রকোনায় দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ৩

0
15

নেত্রকোনায় দাঁড়িয়ে থাকা ট্রাকে মাছবাহী পিকআপভ্যানের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। শনিবার ভোররাতে (২৫ সেপ্টেম্বর) সদর উপজেলার বাগড়ায় নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সুনামগঞ্জের ধর্মপাশার পাইকুরাটি ইউনিয়নের মাছ ব্যবসায়ী রনি মিয়া, তার চাচাতো ভাই জনি মিয়া এবং পিকআপ চালক আবু চাঁন।

পুলিশ জানায়, এদিন ভোররাত সাড়ে ৩টার দিকে ধর্মপাশার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ বহনকারী একটি পিকআপভ্যান ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। নেত্রকোনা সদর উপজেলার বাগড়ায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা বিকল ট্রাককে ধাক্কা দেয় এটি।এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি ও তার চাচাতো ভাই জনি নিহত হন। এ সময় গুরুতর আহত হন পিকআপ চালক আবুসহ আরও একজন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে আবুর মৃত্যু হয়। আর আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, নিহত দুজনের মরদেহ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। অপর মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। ময়নাতদন্তের পর মরদেহ তিনটি তাদের স্বজনদের বুঝিয়ে দেয়া হবে।