এম সাদ্দাম হোসাইন সাজ্জাদ, সিএনএন বাংলাদেশ :: পটিয়া থানাধীন কোলাগাঁও গ্রামে সামাজিক ও সমাজ উন্নয়নমূলক সংগঠন চাপড়া ও দ্বীপকালা মোড়ল তরুণ একতা সংঘ কর্তৃক আয়োজিত ৩য় বারের মত বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। এতে শিশুরোগ, গাইনি, চর্ম, মেডিসিন বিভাগ ও ব্লাড টেস্টসহ মোট পাঁচটি বিভাগে এ সেবা প্রদান করা হয়। এতে শিশুরোগ বিভাগে ৫৩০জন শিশু, গাইনি বিভাগে ৩২০ জন মহিলা, চর্ম বিভাগে ৪০০ জন, মেডিসিন বিভাগে ১৪০ জনকে সেবা প্রদান করা হয়। ব্লাড টেস্ট করা হয় মোট ৭৫০ জনকে।

চট্টগ্রাম আন্তর্জাতিক মেডিক্যালের ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরীর পরিচালনায় উক্ত কর্মসূচি পরিচালিত হয়। এতে বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালের মোট ৮ জন ডাক্তার এ সেবা প্রদান করেন।

এতে অতিথিদের মধ্যে মাহবুব আলম চৌধুরী, হাজ্বী আব্দুল গফুর, আবু বক্কর রায়হান, সাইফুর রহমান শুক্কুর, নজরুল ইসলাম খোকন, শরীফ মেম্বার, ফাতেমা মেম্বার, দিদারুল ইসলাম, জামাল উদ্দিন, শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উক্ত চিকিৎসা ক্যাম্পে চাপড়া ও দ্বীপকালা তরুণ একতা সংঘের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুজন মাঝি, জাহাঙ্গীর আলম, সোহেল রানা, মো. রাশেদ, নাজিম উদ্দীন, আব্দুর রহিম সুমন, ইকবাল হোসেন, নাছির আহমেদ, খলিল আহমেদ, জয়নাল, আব্দুর রহমান, সাব্বির আহমেদ, আবু তাহের, তারেক হোসেন, ওয়াসিম, নজরুল, আনিসুর রহমান, বুলবুল, নাজিম উদ্দীন মুন্না, ইমন, কাইছার, সাগর, নয়ন, মুরাদ, ইরফান, ফাহিম, জাহিদ, পাভেল, আজাদ, জামাল, শহিদ প্রমুখ।