বোয়ালখালীবাসিকে একটি নান্দনিক পৌরসভা উপহার দিতে চাই : মেয়র জহুর

0
59

এম.জাহিদ হাসান
বোয়ালখালী প্রতিনিধিঃ
বোয়ালখালী পৌরসভার কার্যক্রম অধিকতর গতিশীল করা এবং একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গত ৯ নভেম্বর রোজ মঙ্গলবার স্থানীয় একটি রেস্টুরেন্টে বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন‍্যান‍্যদের মধ‍্যে বক্তব্য রাখেন, প্রবীণ সাংবাদিক মনজুর মোর্শেদ, বাংলা টিভির চট্টগ্রাম ব‍্যুরোচীফ লোকমান চৌধুরী, সাবেক সভাপতি মনজুর আলম মাস্টার, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট সেলিম চৌধুরী, সাবেক সভাপতি অধীর বড়ুয়া, ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফারুক ইসলাম, এমরান চৌধুরী, ইয়াছিন চৌধুরী ,
সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম, প্রভাস চক্রবর্ত্তী, এস, এম নাঈম উদ্দীন , সাইফউদ্দিন খালেদ, জাহিদ হাসান, শাহ আলম বাবলু, ও খোরশেদ আলম প্রমুখ।
বক্তব্যে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা তাদের বক্তব্য পৌরসভার সমস্যা-সম্ভাবনার বিভিন্ন দিক তুলে ধরেন।
পরে পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর তার বক্তব্যে বলেন, পৌর এলাকায় সমস্যা সমাধানে আমি বদ্ধপরিকর। পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে কাজ করে যাচ্ছি। জলাবদ্ধতা নিরসন, যানজট, হাটবাজার উন্নয়ন, ড্রেনেজ সমস্যা দূরীকরণ, এবং মাদকদ্রব্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে আমি দৃঢ়প্রতিজ্ঞ। পৌর মেয়র আরো বলেন, দুর্নীতিমুক্ত একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। পৌরসভার সার্বিক উন্নয়নে আমি সমাজের বিভিন্ন পেশাজীবীর সহযোগিতা কামনা করছি। উল্লেখ্য, জহুরুল ইসলাম জহুর গত ২০ শে সেপ্টেম্বর অনুষ্ঠিত পৌরসভা নিবার্চনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে বিনাপ্রতিদ্বন্দতায় নিবার্চিত হয়।
১৩ অক্টোবর পৌর মেয়রের দায়িত্ব গ্রহণ করেন।