বোয়ালখালী পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রম উদ্বোধন 

    0
    15

     জিহাদ বাবলু :: বোয়ালখালী পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রম এর উদ্বোধন করা হয়েছে। ৯ মে সোমবার দুপুর ১২ ঘটিকায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এই কর্মসূচির উদ্বোধন করেন পৌরমেয়র মোঃ জহুরুল ইসলাম জহুর।
    এসময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অমিত কুমার দত্ত, মেডিকেল অফিসার পঙ্কজ কান্তি নাথ, ডাঃ আসমা সাদিয়া, পৌরসভার প্যানেল মেয়র মোঃ তারেকুল ইসলাম, কাউন্সিলর হাজী মোঃ নাছের আলী, মাহমুদুল হক, মোহাম্মদ পারভেজ, পৌরসভার সচিব মোশারফ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী কামরুজ্জামান, কার্য সহকারী মনিরুজ্জামান, টেকনোলজিষ্ট (ইপিআই) এস,এম, জিহাদ বাবলু সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
    এসময়
    পৌরমেয়র মোঃ জহুরুল ইসলাম জহুর বলেন, বোয়ালখালী পৌরসভাকে পরিষ্কার পরিচ্ছন্ন একটি আধুনিক মডেল পৌরসভা গড়ার লক্ষে আমরা কাজ করছি। পৌরবাসীকে মশার যন্ত্রণা থেকে মুক্তি দিতে আজকে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। পৌরবাসীর সেবা প্রদানে সর্বাত্বক চেষ্টা করে যাবো। এছাড়াও তিনি পৌরবাসীকে ময়লা আবর্জনা যেখানে সেখানে না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অনুরোধ জানান।