রাঙ্গামাটিতে কাঠবোঝাই ট্রাকে সন্ত্রাসীদের গুলি

    0
    36


    রিপন মারমা রাঙ্গামাটি
    রাঙামা
    টি থেকে ঢাকায় যাওয়ার পথে গাছবোঝাই ট্রাকে ২৫ থেকে ৩০ রাউন্ড গুলি করেছে সন্ত্রাসীরা। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি।
    তবে গুলিতে ট্রাকটি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন ট্রাকের চালক ও হেলপার।
    বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাঙামাটি সদর উপজেলাধীন দেপ্পোছড়ি এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় কাঠ বোঝায় ট্রাকের তেলের টাংকি সহ গাড়ির বিভিন্ন স্থানে ১৩টির মতো গুলি লেগেছে।
    স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, একটি গাছবোঝাই ট্রাকে পাহাড় থেকে অতর্কিত গুলি করা হয়েছে। পরে অস্ত্রসহ কয়েকজন সড়ক ধরে পাহাড়ে চলে যায়।

    রাঙামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যম’কে বলেন, ঘটনার পরপরই সেনাবাহিনী ও পুলিশের সদস্যদের সঙ্গে নিয়ে আমি ও কোতোয়ালি থানার অফিসার ইনচার্জসহ ঘটনাস্থলে গিয়ে তল্লাশি অভিযান অব্যাহত রেখেছি। তিনি জানান, কে বা কারা এই ঘটনার সাথে জড়িত সেটি আমরা খুঁজে দেখার চেষ্টা চালিয়ে যাচ্ছি।
    যতটুকু জেনেছি, গাড়িতে মোট ২৫-৩০ রাউন্ড গুলি করেছে সন্ত্রাসীরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভয়ভীতি দেখানোর উদ্দেশ্যে এই ঘটনা। বিষয়টি নিয়ে পুলিশ আরও তদন্ত করবে। পরে বিস্তারিত জানানো যাবে।’
    রাঙ্গামাটির কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আজম খান গণমাধ্যম’কে বলেন, ‘আমাদের কাছে এখন পর্যন্ত কেউ কোনো চাঁদা দাবি করা হয়নি। তাই চাঁদার কারণে গুলি করা হয়েছে এটা নিশ্চিতভাবে বলতে পারছি না। কেবা কারা ভারী অস্ত্র দিয়ে গুলি করেছে তা এখনো জানা যায়নি।