শনিবার জনসভায় যোগ দিতে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী 

0
16

চার বছর পর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ার জনসভায় যোগ দিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ ফেব্রুয়ারি) নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া সফর করবেন তিনি।প্রধানমন্ত্রীর এ সফর সফল করার জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা। নিরাপত্তা নিশ্চিতের জন্যও কাজ করা হচ্ছে।জনসভা অনুষ্ঠিত হবে কোটালীপাড়ার টিটি (তালিমপুর তেলিহাটি) হাই স্কুল মাঠে। শনিবার এ জনসভায় অংশ নিয়ে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। পরে বিকেলে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালীপাড়া ও টু্ঙ্গিপাড়া এলাকায় বিভিন্ন উন্নয়নের কাজ করা হচ্ছে। জনসভাকে কেন্দ্র করে আশপাশের বিভিন্ন স্থানে ব্যানার-ফেস্টুন টাঙানো হচ্ছে।

এদিকে প্রধানমন্ত্রীর চার বছর পর নিজ নির্বাচনী এলাকা সফর ঘিরে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে এলাকার মানুষের মধ্যে। এক নজর প্রধানমন্ত্রীকে দেখার জন্য অপেক্ষায় রয়েছে লাখো জনতা। কোটালীপাড়াসহ গোপালগঞ্জ জেলার পার্শ্ববর্তী জেলা থেকেও হাজার হাজার নেতাকর্মী এ জনসভায় যোগ দেবেন বলে জানাচ্ছেন স্থানীয়রা।

কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তুষ্র মধু জানিয়েছেন, আমরা ভোট দিয়ে যাকে সংসদ সদস্য বানাই তিনি দেশের প্রধানমন্ত্রী হন। আমরা এজন্য গর্বিত। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালিপাড়া এলাকায় এখন ঈদের আনন্দ বইছে।