শেখ হাসিনার অভিনন্দন বার্তায় মমতা আপ্লূত

0
37

গৌতম মল্লিক, কলকাতা :: টানা তৃতীয় বারের মতো ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ায় তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গত ৬ মে অভিনন্দন জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অভিনন্দন বার্তা পেয়ে শেখ হাসিনাকে পাল্টা ধন্যবাদ জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

শেখ হাসিনাকে লেখা শুভেচ্ছা বার্তায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, ‘শ্রদ্ধেয় হাসিনা জি

আপনার শুভেচ্ছাবার্তা পেয়ে আমি অত্যন্ত আপ্লুত। আপনাকে জানাই আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

এই জয় বাংলার মা-মাটি মানুষের জয়। উন্নয়নের জয়। আর সর্বোপরি একতা, শান্তি, সম্প্রীতি, সংস্কৃতি, সভ্যতা এবং সৌভ্রাতৃত্বের জয়।

গত ১০ বছরে আমরা অনেক কাজ করেছি। আগামীতে আমরা আরও অনেক কাজ করবো। বাংলার মানুষ আজ যে ভরসা আমার উপর রাখলেন, আমরা তার যোগ্য সম্মান দেব। বাংলাকে সাফল্যের নতুন শিখরে পৌঁছে দেবো-এই আমাদের অঙ্গীকার। দুই বাংলার মধ্যে ভৌগলিক সীমারেখা থাকলেও চিন্তা-চেতনা-মননে আমরা একে অপরের অত্যন্ত আপন। এই ভালবাসার বন্ধন আগামীকে আরও সুদৃঢ় হবে, এই বিষয়ে আমি নিশ্চিত।

আপনাকে, রেহানাকে ও সমগ্র বাংলাদেশবাসীকে আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা জানালাম। আপনাদের শুভকামনাই হবে আমার চলার পথের পাথেয়।’

এর আগে ৬ মে টানা তৃতীয় বারের মতো ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ায় তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত বুধবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে টানা তৃতীয়বারের মতো মমতা বন্দ্যোপাধ্যায় শপথ নেন। তাকে শপথ পড়ান রাজ্যপাল জগদীপ ধনখড়। পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচনে মমতার দল তৃণমূল কংগ্রেস ২৯২টি আসনের মধ্যে ২১৩টি আসনে জয়ী হয়ে রাজ্য ক্ষমতায় এসেছে।