সন্তানকে রেখে গৃহবধূর আত্মহত্যা 

    0
    7

    নারায়ণগঞ্জের বন্দরে হোসনে আরা (৩৩) নামের এক সন্তানের মা সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

    রোববার (৩১ জুলাই) ভোর ৪টার দিকে নাসিক ২২নং ওয়ার্ডস্থ আমিন আবাসিক এলাকাস্থ আফজাল মিয়া ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

    এ ঘটনায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

    পুলিশ ওই নারীর ফোনকল থেকে সদর থানাধীন গোগনগর এলাকার আরিয়ান নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে জানা গেছে।

    আত্নহননকারী হোসনে আরা চাঁদপুর জেলার মতলব থানাধীণ কাশিপুর গ্রামের শফিকুল ওরফে ইউসুফ মিয়ার মেয়ে। বর্তমানে তিনি ১ সন্তান নিয়ে বন্দর আমিন আবাসিক এলাকার আফজাল মিয়ার একতলা ভাড়া বাড়িতে তার বাবার বাসায় বসবাস করতেন। গত ৩ বছর আগে তার স্বামীর সঙ্গে ডিভোর্স হয়েছে বলে জানা গেছে।

    সূত্রে জানা যায়, গেল ৫ বছর আগে বন্দর কদমরসুল কলেজ সংলগ্ন মাঠপাড়া এলাকায় শফিকুল ওরফে ইউসুফ মিয়ার মেয়ে হোসনে আরার সঙ্গে একই এলাকার আমির হোসেনের ছেলে ইমরানের বিয়ে হয় ও ১টি সন্তানেরও জন্ম হয়। পরে পারিবারিক কলহের কারণে বিবাহ বিচ্ছেদ হয়।

    গত জুন মাসে বাবা-মায়ের সঙ্গে হোসনে আরা তার সন্তানকে নিয়ে বন্দর আমিন আবাসিক এলাকায় আফজাল মিয়ার বিল্ডিংয়ের একতলা ভাড়া নেয়। এরপর থেকেই আরিয়ান নামে এক ছেলের সঙ্গে প্রায় মোবাইলে কথা বলত বলে তার বাবা শফিকুল মিয়া জানান। রোববার ভোর ৪টার দিকে হোসনে আরা তার নিজ ঘরে ৪ বছরের ছেলেকে ঘুমে রেখে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। সন্তানের কান্না শুনে পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে। পরে পুলিশ এসে মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে।

    বন্দর ফাঁড়ির পুলিশ পরিদর্শক নাহিদ মাসুম জানান, খবর পেয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।