সাংবাদিকের স্ত্রীকে লাঞ্ছনা, ট্রাফিক বক্সে উত্তেজিত জনতার হামলা 

    0
    31

    রাজধানীর জুরাইনে এক সাংবাদিকের স্ত্রীকে লাঞ্ছনা করার ঘটনায় উত্তেজিত জনতা ট্রাফিক বক্সে হামলা চালিয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন সার্জন আলী হোসেন, ট্রাফিক কন্সটেবল সিরাজুল ইসলাম, শ্যামপুর থানার উপ-পরিদশক উৎপল দত্ত। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ।

    পুলিশ ও প্রতক্ষ্যদশীরা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে জুরাইনের দিক থেকে তার স্ত্রীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বার্তা বিচিত্রার এডিটর রনি জুরাইন ট্রাফিক বক্সের সামনে আসেন। এ সময় দায়িত্বরত ট্রাফিকের সার্জন আলী হোসেন তাকে থামার সংকেত দেন। তখন তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মোটরসাইকেলের পেছনে থাকা তার স্ত্রী প্রতিবাদ করলে তাকে লাঞ্ছিত করেন ট্রাফিক পুলিশ সদস্য।

    আরও পড়ুন: পশ্চিমবঙ্গে আদালতে আনা হলো পি কে হালদারসহ সব অভিযুক্তকে

    এতে ঘটনাস্থলে থাকা উত্তেজিত জনতা প্রতিবাদ করলে চড়াও হয় পুলিশ। এরপর উত্তেজিড জনতা ওই ট্রাফিক বক্সে হামলা চালায়। খবর পেয়ে শ্যামপুর থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে তাদের ওপরও হামলা করে জনতা। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সার্জন আলী হোসেনসহ তিন পুলিশ সদস্য আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে থানায় মামলা করতে গেলে মোটরসাইকেলের ওই চালক বার্তা বিচিত্রার এডিটর রনিকে আটক করে পুলিশ।