সাংসদ মোছলেম উদ্দিনের রোগমুক্তি কামনায় বোয়ালখালী প্রেসক্লাবের দোয়া মাহফিল

    0
    169

    এম.জাহিদ হাসান
    বোয়ালখালী প্রতিনিধি ঃ-
    করোনা আক্রান্ত চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোছলেম উদ্দিনের পরিবারবর্গ, স্হানিয় ইউ এন ও আছিয়া খাতুন, ইউ এইচ ও ডাঃ জিল্লুর রহমান, থানার সেকেন্ড অফিসার তাজুদ্দিন’সহ ২৪ পুলিশ ও অন্যান্য সকল আক্রান্তদের আশু রোগমুক্তি কামনায় বোয়ালখালী প্রেসক্লাবের উদ্যােগে গত শনিবার বাদে আছর উপজেলা কেন্দ্রিয় জামে মসজিদে এক দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
    মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিলে অংশ নেন নাগরিক টিভির ব্যুরোচীফ ও বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক চৌধুরী লোকমান, বোয়ালখালী থানার ও সি মোঃ আবদুল করিম, বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আলম মাস্টার, বর্তমান সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক স. ম রবিউল হোসেন, সি প্লাস টিভির ইয়াছিন চৌধুরী, সিএনএন বাংলাদেশের হেড অব নিউজ মোঃ এমরান চৌধুরী, সৈয়দ নজরুল ইসলাম, বিজয় টিভির এস.এম নাঈম উদ্দিন, মোঃ জাহিদ হাসান , শাহাদাত হোসাইন জুনাঈদী, এম আর তৌহিদ প্রমূখ।

    অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আহল্লা দরবার শরীফের সাজ্জাদানশীন মুফতী মাওলানা মাইনুল ইসলাম জুনাঈদ, উপজেলা কেন্দ্রিয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মইনুদ্দিন, সহকারী ইমাম হাফেজ আবদুল কাদের। দোয়া অনুষ্ঠানে সাংসদ সহ সকল আক্রান্তদের রোগ মুক্তির জন্য মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া কামনা করা হয়। এতে সংহতি জানান বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ডাঃ অধির বড়ুয়া ও ডাঃ প্রভাস চক্রবর্ত্তী।