সেনসী এ বি রনি বাংলাদেশ কারাতে টিচার্স এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত

    0
    171

    নিউজ ডেস্ক, সিএনএন বাংলাদেশ :: ট্রেইন ইউর মাইন্ড উইথ পজিটিভ এটিটিউট এ শ্লোগান নিয়ে বাংলাদেশের সকল জেলার কোয়ালিফাইড কারাতে শিক্ষকদের নিয়ে গঠিত হয়েছে বাংলাদেশ কারাতে টিচার্স এসোসিয়েশন, বিকেটিএ।
    বাংলাদেশের সকল জেলার কারাতে শিক্ষকদের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক,অবহেলিত ও সুবিধাবন্ছিত শিক্ষকদের সহ যোগিতা সহ উন্নত প্রশিক্ষণের মাধ্যমে যথাযথ মর্যাদায় সব শিক্ষককে এক কাতারে পরিনত করতে গত ৩০ জানুয়ারী’২৩ বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারন সম্পাদক জনাব কৈ শ্য হ্লা অনুমোদন দিয়ে ৬৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন।
    উক্ত কমিটিতে যোগ্যতার ভিত্তিতে চট্টগ্রাম হতে সেনসী এ বি রনি’কে সভাপতি নির্বাচিত করে সমাজের কল্যানসহ কারাতে উন্নয়নে কাজ করার জন্য পরামর্শ দেন।
    সেনসী এ বি রনি বাংলাদেশ কারাতে ফেডারেশন কে ধন্যবাদ জানিয়ে বলেন, কারাতে উন্নয়নেসহ সমাজের কল্যানে কাজ করে যাচ্ছি এবং বাংলাদেশ কারাতে টিচার্স অ্যাসোসিয়েশনের বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহযোগি প্রতিষ্ঠান হিসেবে কারাতে প্রচার প্রসারে দক্ষ প্রশিক্ষকসহ জাতীয় ও আন্তজার্তিক মানের খেলোয়াড় তৈরিতে বলিষ্ঠ ভূমিকা পালন করবে বাংলাদেশ কারাতে টিচার্স এসোসিয়েশন, বিকেটিএ।

    সিএনএন/বিএন