সৌদিতে ১২ বছর বয়সী সন্তানকে গাড়ি চালাতে শিখাতে গিয়ে পিতার মৃত্যু

    0
    20

    আব্দুল্লাহ আল মামুন, আন্তর্জাতিক প্রতিবেদক :
    সৌদিআরবের নাজরান শহরে এক পিতা তার ১২ বছর বয়সী ছেলেকে গাড়ি চালাতে শিখাতে গিয়ে ঘটনাক্রমে তার বাবার উপরে সন্তান গাড়ি চালিয়ে দিলে পিতার মৃত্যু হয়।

    নাজরান অঞ্চলের সৌদি রেড ক্রিসেন্টের সরকারী মুখপাত্র জানান যে জরুরী অপারেশন রুমে শুক্রবার দুপুরে একজন সৌদি নাগরিকের কাছ থেকে একটি দুর্ঘটনার বিষয়ে একটি ফোন কল পান এবং একটি অ্যাম্বুলেন্স দলকে দুর্ঘটনাস্থলে দ্রুত প্রেরণ করেন।

    ঘটনাস্থলে দলটি গিয়ে দেখতে পান একজন ৬৫ বছর বয়সী আহত ব্যক্তি পড়ে রয়েছে যিনি একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন।

    আহত ব্যক্তিটি কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়েছিল এবং তাকে প্রয়োজনীয় চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে কিং খালিদ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল,কিন্তু পরে তিনি মারা যান।

    তথ্যে জানা যায় পরিবারটি কিং ফাহদ পার্কে পিকনিক করত গিয়েছিল এবং বাবা তার ১২ বছর বয়সী ছেলেকে কীভাবে গাড়ি চালাতে হয় তা প্রশিক্ষণ দিতে চেয়েছিলেন।ছেলেটি গাড়ি চালানোর জন্য একা চেষ্টা করছিল এবং দীর্ঘ সময় ধরে গাড়ি চালানোর পরে সে তার বাবার দিকে ফিরে আসে এবং সে তার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং তার বাবার শরীরের উপরে গাড়ি উঠিয়ে দেয়।