স্বর্ণের বার আত্মসাৎ: ফেনীতে ডিবির ৬ সদস্য গ্রেপ্তার

    0
    25

    ফেনীতে স্বর্ণের বার আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন গোয়েন্দা পুলিশের পরিদর্শকসহ ৬ জন। মঙ্গলবার (১০ আগস্ট) দিবাগত রাতে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।পুলিশ সুপার জানান, গত রবিবার চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিলেন স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি। এ সময় ফেনীর ফতেহপুর রেল ক্রসিং এলাকায় তাকে আটকায় গোয়েন্দা পুলিশ। ছিনিয়ে নেয়া হয়, ২০টি স্বর্ণের বার। এ ঘটনায় পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন, ওই স্বর্ণ ব্যবসায়ী। প্রাথমিক তদন্ত যার সত্যতা মিলেছে। উদ্ধার করা হয়েছে, ১৫টি স্বর্ণের বার।

    ব্যবসায়ীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সুপার অভিযুক্ত পুলিশ সদস্যদের মধ্য থেকে ৬ জনকে শনাক্ত করে তাদেরকে গ্রেফতার করে ফেনী মডেল থানায় হস্তান্তর করেন। গ্রেফতারকৃতরা হলেন- জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম, এসআই মোতাহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক ও এএসআই মাসুদ রানা, অভিজিত বড়ুয়া।

    এসপি খোন্দকার নুরুন্নবী আরও জানান, এ বিষয়ে ফেনী মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেছেন ভূক্তভোগী ব্যবসায়ী। অভিযুক্ত ৬ পুলিশ সদস্যকে আগামীকাল (বুধবার) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। বাকি ৫টি স্বর্ণের বার উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।