হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় দল থেকে বহিষ্কার হয়েছেন বিজেপি নেত্রী নূপুর শর্মা 

    0
    28

    হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় দল থেকে বহিষ্কার হয়েছেন বিজেপি নেত্রী নূপুর শর্মা। এই বিষয়ে এবার মুখ খুললেন তিনি।

    মঙ্গলবার (৭ জুন) ভারতীয় গণমাধ্যম টাইমস নিউজকে তিনি বলেন, আমি এই সংগঠনেই বড় হয়ে উঠেছি। আমি তাদের সিদ্ধান্তকে সম্মান করি এবং মেনে নিচ্ছি।

    উল্লেখ্য, সম্প্রতি বিজেপির প্রাক্তন এই মুখপাত্র নূপুর শর্মার একটি ভিডিও টুইটারে ভাইরাল হয়। সেখানে, জ্ঞানবাপী মসজিদ সংক্রান্ত একটি আলোচনাসভায় নূপুর বিতর্কিত মন্তব্য করেন বলে দাবি করা হয়। এ ঘটনার পরেই তুমুল বিতর্কের সৃষ্টি হয়। এমন পরিস্থিতিতে রোববার নূপুরকে দল থেকে বহিষ্কার করে বিজেপি। এ ঘটনায় নাম উঠে আসা আরেক বিজেপি নেতা নবীনকুমার জিন্দলকে বহিষ্কার করে দেওয়া হয়।

    এ ঘটনায় ক্ষমা চেয়েছেন নূপুর শর্মা। নিজের মন্তব্যের ব্যাখ্যাও দিয়েছেন তিনি। এই বিতর্কের জেরে এক বিবৃতি প্রকাশ করে বিজেপি জানায়, কোনও ধর্মীয় ভাবাবেগকে আঘাত করা মন্তব্যকে দল সমর্থন করে না।

    এদিকে বিজেপি দুই নেতার মহানবীকে নিয়ে কটূক্তি ইস্যুতে মধ্যপ্রাচ্যের মুসলিম দেশগুলোর তোপের মুখে পরেছে ভারত। বিতর্কিত মন্তব্যের জন্য নেত্রী নূপুর শর্মা এবং নবীনকুমার জিন্দালকে শাস্তি স্বরূপ বরখাস্ত করেও বিতর্ক থামেনি।