বোয়ালখালীতে মিথ্যা বানোয়াট ও মানহানিকর তথ্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

    0
    7

    বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
    চট্টগ্রামের বোয়ালখালীতে মাদ্রাসার রান্নাঘর স্থাপন নিয়ে নেছারুল হক ও সাইদুল হক কর্তৃক ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মাদ্রাসার কর্তৃপক্ষ ও এলাকাসী।

    মঙ্গলবার(৩১ জানুয়ারী) বিকেলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাদ্রাসার সুপার এ টি এম নেছার উদ্দীন।
    লিখিত বক্তব্যে তিনি বলেন, পশ্চিম শাকপুরা আমেনীয়া ফোরকিয়া নূরীয়া হেফ্জখানা, এতিমখানা ও এবতেদায়ী মাদ্রাসাটি ১৯৮২ সালে প্রতিষ্ঠিত হয়। অসংখ্য কুরআন হাফেজ কৃতিত্বের সাথে এই প্রতিষ্ঠান থেকে বের হয়েছে। মাদ্রাসার জরাজীর্ণ রান্নাঘর মোহাম্মদ এনামুল হক,মোহাম্মদ জাহেদুল হক ও মোহাম্মদ জসিমুল হকের নিজস্ব অর্থায়নে সংস্কার করা হচ্ছে। দুঃখের বিষয় মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম হাজী মোহাম্মদ নুরুল হক সওদাগরের সম্মান ক্ষুন্ন করার জন্য এ রান্নাঘর সংস্কারকে কেন্দ্র করে গত রবিবার ৩টার সময় নেছারুল হক নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও পৃষ্ঠপোষকদের জড়িয়ে মিথ্যা অপ-প্রচার করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

    তিনি আরো বলেন, হাজি নুরুল হক সওদাগরের তিন সন্তান উদার প্রকৃতির মানুষ। বিভিন্ন সামাজিক কর্মকান্ড থেকে শুরু করে মসজিদ, মাদ্রাসা,সড়ক,স্কুল-কলেজসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানে তাদের অবদান রয়েছে। এছাড়াও হাজি মোঃ নুরুল হক সওদাগরের নিজস্ব অর্থায়নে শাকপুরা ইউনিয়নে হাজি মোঃ নুরুল হক ডিগ্রি কলেজ প্রতিষ্ঠিত করেন।

    এ সময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার শিক্ষক হাফেজ আজিজুল্লাহ, হাফেজ আবদুর রহিম, মৌওলানা রফিউল করিম, মো. ছালে আহমদ, মুহাম্মদ সোলাইমান, মো. হাবিবুর রহমান, মো. ইসমাইল, হাফেজ মো. হোসাইন, সৈয়দ মোহাম্মদ মিনহাজ, জিন্নাত আলী, পৌর কাউন্সিলর ইসমাইল হোসেন চৌধুরী আবু, ছাত্রলীগ নেতা এসএম কাজেম ও যুবলীগনেতা মো. ফরহাদ প্রমূখ