‌‘পনেরো দিনের মধ্যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে’

    0
    27

    আগামী ১৫ দিনের মধ্যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে বলে মন্তব্য করেছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট ও টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট তৈরীর প্রকল্প এলাকা পরিদর্শন শেষে পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন। পরে তিনি ২ কোটি ১৩ লক্ষ ৭৭ হাজার ১৭৩ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও ৫০ লাখ টাকা ব্যয়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন উদ্ধোধন করেন।

    পরিকল্পনা মন্ত্রী বলেন, ‘করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে আওয়ামী লীগ সরকার দিনরাত কাজ করে যাচ্ছে। করোনা আক্রান্ত মানুষের সেবা নিশ্চিত করছে, শুধু তাই নয় লকডাউনে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাবার পাঠিয়ে দিয়েছে সরকার। আশা করি আগামী ১৫ দিনের মধ্যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে।’

    তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে তা আর কোন সরকার করতে পারেনি, বাংলাদেশের এমন কোন জায়গা নেই যে উন্নয়ন হয়নি, বিশেষ করে প্রধানমন্ত্রীর নির্দেশনায় হাওর অঞ্চলে ব্যপক উন্নয়নের কাজ হয়েছে।’

    এরপর বিকেলে তিনি জগন্নাথপুর  উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সভাপতিত্বে এক সুধী সমাবেশে যোগ দিয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। 

    এসময় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, আওয়ামী লীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ,  জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা আব্দুর রব সরকার  প্রমুখ।