আগুনে পুড়ে ছেলের মৃত্যুর পর একই বাসায় ফের দগ্ধ সাংবাদিক নান্নু

0
138


একই বাসায় আগুনে ছেলের মৃত্যুর পর, এবার রহস্যজনকভাবে দগ্ধ হলেন দৈনিক যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু।

শুক্রবার ভোরে রাজধানীর বাড্ডার আফতাবনগরে নিজ বাসায় এ দুর্ঘটনা ঘটে। ঠিক কীভাবে আবারও বাসাটিতে আগুন লেগেছে তা জানা যায়নি।

আগুনে নান্নুর শরীরের ৬০ শতাংশের বেশি পুড়ে গেছে। শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের চিকিৎসাধীন রয়েছেন এ সিনিয়র সাংবাদিক।

টেলিফোনে সময় সংবাদকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, সকালে নান্নুর স্ত্রী তাকে গুরুতর দগ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। নান্নুর শরীরে ৬০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে আইসিইউতে রাখা হয়েছে।

এদিকে হাসপাতালে নান্নুকে দেখতে যাওয়া তার সহকর্মী ও ক্রাইম রিপোটার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু সময় সংবাদকে জানান, নান্নুর স্ত্রী তাকে জানিয়েছেন, তার ছেলে পিয়াসের মৃত্যুর পর দীর্ঘদিন তার রুমটি বন্ধ থাকে। শুক্রবার ভোরে তার স্বামী সে বন্ধ রুমটি খুলে বিদ্যুতের সুইচ দিতে গেলে সেখানে বিস্ফোরণ ঘটে। রুমটিতে গ্যাস থাকায় সেখান থেকে বিস্ফোরণ ঘটে বলে মনে করছেন তিনি। তবে কীভাবে বদ্ধ রুমটিতে গ্যাস আসলো সে বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে অগ্নিকাণ্ডের বিষয়ে নান্নুর স্ত্রী শাহীনা হোসেন পল্লবীর সাথে টেলিফোনে যোগাযোগ করা হলে, তিনি পরে কথা বলবেন জানিয়ে তার স্বামীর জন্য সবাইকে দোয়া করতে বলেন।

গত ২ জানুয়ারি বাড্ডার আফতাবনগরের ৩ নম্বর রোডের বি ব্লকের ৪৪/৪৬ নম্বর বাসায় এসি বিস্ফোরণে সাংবাদিক নান্নুর একমাত্র ছেলে পিয়াস মারা যায়। সে সময় আহত হন নান্নু। এর ঠিক ৬ মাস পরই আবারও সে একই রুমে লাগা অগ্নিকাণ্ডে গুরুতর আহত হলেন নান্নু।

এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো সাধারণ ডায়েরি করা হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে