করোনা-আক্রান্তদের জন্য আইসোলেশন সেন্টার’ স্থাপনে তরুণ সংগঠকদের বৈঠক

0
232

নিউজ ডেস্ক :: সারাদেশে বিস্তৃত হচ্ছে করোনায় আক্রান্তের সংখ্যা। এরমধ্যে চট্টগ্রামের অবস্থা নাজুক। আক্রান্তের আশংকা দিন দিন বাড়ছে। চারিদিকে লাশ হচ্ছে মানুষ, স্বজনদের চোখে শোক বৃষ্টি। এই অবস্থায় আর বসে থাকার সুযোগ নেই।
তাই করোনা-আক্রান্তদের জন্য কিছু একটা করার জন্য কিছু স্বপ্নবাজ তরুণ ও প্রাক্তন ছাত্রনেতাদের আয়োজনে সামাজিক দূরুত্ব মেনে এক বৈঠক নগরির জিইসি মোড়ের স্পিকার কাউন্সিল অফিসে অনুষ্ঠিত হয়।

উদ্দ্যেক্তাদের মধ্যে এইসময় উপস্হিত প্রাক্তন ছাত্রনেতা ও সাংস্কৃতিক সংগঠক মুহাম্মদ সাজ্জাত হোসেন, আ্যাডভোকেট টি আর খান, তৌহিদুল ইসলাম, নারী উদ্দ্যেগক্তা সাবিনা আক্তার, ডায়মন্ড হেভেন লিঃ পরিচালক জাওইদ চৌধুরী, স্পীকার কাউন্সিলর এর ব্যবস্থাপনা পরিচালক ইমরান আহমেদ, জাফর আল তানিয়ার, জাহাঙ্গীর আলম, মানবিক সংগঠক মুসাফিরের আহ্বায়ক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন প্রমুখ।

বৈঠক নগরির একটি কমিউনিটি হলে অন্তত ১০০ জন করোনা রোগীকে আইসোলেটেড করে তাদের পাশে দাঁড়ানোর ব্যবস্থা করার উদ্যেগ নেওয়ার ব্যপারে আলোচনা করা হয় আইসোলেটেড সেন্টারে থাকবে অক্সিজেন সাপোর্ট, স্বাভাবিক চিকিৎসা ও ভালোবাসাময় সেবা।

এই ব্যপারে আইসোলেশন সেন্টার স্থাপন উদ্দ্যেক্তাদের মধ্যে সাবেক ছাত্রনেতা মুহাম্মদ সাজ্জাত হোসেন বলেন, কেউ আক্রান্ত হলে তাকে করোনা-জয়ে সাহস সঞ্চারের পাশাপাশি তার আইসোলেশন নিশ্চিত করতে আমাদের আজকের প্রথম বৈঠক। জানিনা কতটুকু সফল হতে পারবো। তবে বিশ্বাস আছে যেকোন ভালো কাজে আল্লাহতায়ালার সরাসরি সহযোগিতা থাকে।

তিনি আরো বলেন, ‘চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টার ‘শিরোনামের এই প্লাটফর্মে আমরা সবাই একসঙ্গে কাজ করতে চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে