মানবতার ফেরিওয়ালা প্রবাসী মোঃ এয়াকুব এর দ্বিতীয় ধাপে ত্রান বিতরণ।

0
362


কাজী এম.হাবিব রেজা, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
বিশ্বে এক অদৃশ্য ভাইরাস মহামারি আকার ধারণ করেছে, যার নাম করোনা ভাইরাস’১৯। বিশ্ব আজ থমকে গেছে করোনার কাছে, করোনা ভাইরাসের সংক্রমণ গোটা বিশ্বে বেড়েই চলেছে,যার থাবা এসে পড়েছে এ বাংলাদেশেও। সংক্রমণ বেড়েছে এদেশেও দেশের এই ক্রান্তিলগ্নে এগিয়ে এসেছেন মানবতার ফেরিওয়ালা প্রবাসী মুহাম্মদ এয়াকুব। চট্টগ্রাম হাটহাজারির ১২ নং চিকনদন্ডী ইউনিয়নের কর্মহীন দুঃস্থ অসহায় ও মধ্যবিত্ত আয়ের পরিবারের মাঝে ২য় ধাপে পবিত্র রমজান উপলক্ষে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট সমাজ সেবক,ও রাজনীতিবিদ, হাটহাজারী সমিতি সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি, চিকনদন্ডী বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উপদেষ্টা মানবতার ফেরিওয়ালা মুহাম্মদ এয়াকুব।

বর্তমানে তিনি আমিরাত আল আইনে অবস্হান করায় ২৪ এপ্রিল শুক্রবার চিকনদন্ডীতে মধ্যবিত্ত পরিবারের মাঝে তার পক্ষে দ্বিতীয় ধাপে এসব খাদ্য সামগ্রী বিতরণ কাজে সার্বিক সহযোগিতা ও বিতরণ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চিকনদন্ডী শাখার সভাপতি মোঃ সেকান্দর হোসেন বাদশা।
এতে আরও উপস্থিত ছিলেন ওয়ার্ড় আওয়ামীলীগ নেতা ইফতেখার সোহেল, ওয়ার্ড় যুবলীগ নেতা রেজাউল করিম উপেজলা ছাত্রলীগ নেতা এমরান হোসেন বাপ্পী , ফরহাদ,সায়মন,তাসকিন , সাজ্জাদ, তসিফ,রাহাত,নোমান,আরমান,

মুহাম্মদ এয়াকুব বলেন প্রতি বছর আমি আমার সাধ্যমত এলাকার সকল ধরনের মানুষের কাছে ভালবাসার উপহার দিয়ে থাকি। বর্তমানে করোনা দূর্যোগে মধ্যবিত্ত পরিবার কষ্টে আছে তাদের জন্য আমার পক্ষ থেকে ভালবাসার উপহার হিসেবে ইফতার ও সেহরির প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আমি আনন্দিত। আমার প্রেরিত খাদ্য সামগ্রী বিতরণ ও সার্বিক কাজে সহযোগিতা করেছে তরুন ছাত্রলীগ নেতা বাদশা ও তার সহযোগীরা,আমি তাদের এই সহমর্মিতায় তাদের প্রতি কৃতজ্ঞ।

মুহাম্মদ এয়াকুব আরও বলেন দেশের মানুষকে আমি বলবো আপনারা করোনা থেকে বাঁচতে সাবান দিয়ে হাত ধৌত করবেন।আর বিনা প্রয়োজনে ঘর থেকে বাহিরে যাবেন না। সকলের সচেতনতার মাধ্যমে আমরা এই দূর্যোগ থেকে মুক্তি পাবো। গরীবদের সহায়তা করার জন্য সমাজের সকল রাজনৈতিক নেতা ও বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান জানান তিনি। দেশের মানুষের কাছে প্রবাসে অবস্থানরত সকল বাঙালিদের জন্য দোয়াও ছেয়েছেন এই মানবতার ফেরিওয়ালা প্রবাসী মুহাম্মদ এয়াকুব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে