‘আওয়ামীলীগের উন্নয়নে ভীত-সন্ত্রস্ত হয়ে নির্বাচন বানচাল করতে চায় বিএনপি-জামায়াত’

    0
    33


    সাতকানিয়ায় আওয়ামীলীগের শান্তি সমাবেশে আমিনুল ইসলাম
    আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, আওয়ামীলীগের উন্নয়ন দেখে ভীত-সন্ত্রস্ত হয়ে বিএনপি-জামায়াত আবারও প্রতি হিংসার রাজনীতির চর্চা করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে আগামীর নির্বাচন বানচাল করতে চায়। বিএনপি-জামায়াত অশান্তি করছে, আর আওয়ামীলীগ শান্তি চাই বলেই সারা দেশে অবস্থান নিয়ে শান্তি সমাবেশের আয়োজন করেছে। অশান্তি সৃষ্টিকারীরা আওয়ামীলীগের একজন কর্মীও বেঁচে থাকতে তাদের দিবা স্বপ্ন সফল করতে পারবে না।
    তিনি আজ ১১ ফেব্রæয়ারী শনিবার সকালে ১১টা সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কেরানীহাট এলাকায় শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর বিএনপি খুনিদের দেশ-বিদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পদায়ন করে পুরস্কৃত করেছেন। শেখ হাসিনা যখন যুদ্ধাপরাধীদের বিচারের আওতায় আনা শুরু করে তখন ওই দেশ বিরোধীরা চক্রান্ত শুরু করে। তাইয় আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে দলের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা নয়, শেখ হাসিনার উন্ননের গল্প মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছে দিতে হবে দলীয় নেতা-কর্মীদের। মনে রাখতে হবে, আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে শুধু আওয়ামী লীগ নয়, দেশের সাধারণ মানুষও অগ্নি সন্ত্রাসীদের কাছ থেকে রেহাই পাবে না।
    উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ মোতালেব এর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মো: শাহাজাহান এর যৌথ সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা মো. ইদ্রিস ও মোস্তাক আহমদ আঙ্গুর। এসময় আর বক্তব্য রাখেন, এডভোকেট আহমেদ সাইফুদ্দিন সিদ্দিকী, হাজী দেলোয়ার হোসেন, ফয়েজ আহমদ লিটন, হোসেন কবির, আবদুল মান্নান, সাতকানিয়া পৌরসভার প্যানেল মেয়র এ কে এম মোর্শেদ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের মধ্যে ওচমান আলী, আ.ফ.ম মাহবুবুল হক সিকদার, আ ন ম সেলিম, আকতার হোসেন, তাপস কান্তি দত্ত, আবু ছালেহ, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আবদুল গফুর লালু, সাধারণ সম্পাদক এ কে এম আসাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন, এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠন ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দ।