ইস্টার্ন ব্যাংক লিমিটেড এজেন্ট ব্যাংক কধুরখীল আউটলেটের ১ বছর পূর্ণ, কেক কেটে উদযাপিত

0
33

খোরশেদুল আলম সিএনএন বাংলাদেশ ঃঃ বোয়ালখালীতে ইস্টার্ন ব্যাংকের এজেন্ট ব্যাংক কধুরখীল শাখার ১ বছর পূর্তি উপলক্ষে কেক কেটে উপযাপন করা হয়েছে।

রবিবার (২৮ মে) বিকেলে বোয়ালখালীর পশ্চিম কধুরখীল এজেন্ট ব্যংক কার্যালয়ে ব্যাংকের সত্ত্বাধিকারী ও মাওয়া গ্রুপের চেয়ারম্যান হাজি মোহাম্মদ আলম ববি,র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা। এসময় উপস্থিত ছিলেন সৈয়দ ইব্রাহীম খলিল, জেলা যুবলীগ নেতা কাজী খসরু। বোয়ালখালী সংবাদের সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম, প্রেসক্লাব যুগ্ম সম্পাদক ইয়াছির চৌধুরী, সদস্য সাইফু উদ্দিন খালেদ, শাহ আলম বাবলু, এনামুল হক মেম্বার, আসাদ রহমান, আবদুল মান্নান, মোঃ কামাল, মোঃ খোরশেদ আলম, মোঃ এরশাদ, মোঃ ওয়াসিম, মোঃ সুরাজ, মোঃ তারেক প্রমূখ। এতে ব্যাংক কর্মকর্তা, মাওয়া গ্রুপের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সহ উপস্থিত ছিলেন।

সভাপতি হাজি মোহামদ আলম ববি বলেন গত ১ বছরে যারা আমাদের অগ্রযাত্রায় সাথে থেকে সহায়তা করেছেন আগামীতেও আপনাদের সহায়তা, সুন্দর পরামর্শ, এবং ভালোবাসা আশা করছি। এই বারও দেশের সেরা ইস্টার্ন ব্যাংকের এজেন্ট ব্যাংক হতে পারি সবার সহযোগীতা কামনা করছি।