চট্টগ্রাম প্রেস ক্লাবের খেলায় রাউজানের ছেলে সাইদুল গ্রুপ চ্যাম্পিয়ন

    0
    19

    চট্টগ্রাম প্রেস ক্লাবের একক ক্যারাম প্রতিযোগিতায় বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও ক্লাব সদস্য রাউজানের ছেলে সাইদুল ইসলাম গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছেন।
    চট্টগ্রাম প্রেস ক্লাব- সাইফ পাওয়ারটেক লিমিটেড বার্ষিক ক্রীড়ার ক্যারম অনুর্ধ্ব পঞ্চাশ এককের গ্রুপ পর্বের খেলা রবিবার সম্পন্ন হয়েছে। ক গ্রুপে ম. শামসুল ইসলাম সবুর শুভকে পরাজিত করে এবং খ গ্রুপে রতন বড়ুয়া মিন্টু চৌধুরীকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছেন। একইভাবে ঘ গ্রুপে মো. কুতুব উদ্দিন প্রতিপক্ষকে হারিয়ে এবং গ গ্রুপে সাইদুল ইসলাম সুবল বড়ুয়াকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছেন। এর আগে গ গ্রুপে সাইদুল ইসলাম রেজা মুজাম্মেল ও ফরিদ উদ্দিনকে এবং সুবল বড়ুয়া সুমন ঘোষকে পরাজিত করে পরবর্তী রাউণ্ডে উন্নীত হন। খেলাসমূহ পরিচালনা করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু।

    আজ সোমবার ক্যারম পঞ্চাশোর্ধ্ব এককের খেলাসমূহ প্রেস ক্লাবের স্পের্টস জোনে অনুষ্ঠিত হবে। এতে ক গ্রুপ থেকে রাশেদ মাহমুদ এবং নাজিমুদ্দীন শ্যামল, মিহির কান্তি কর এবং বশির আহমদ, যীশু রায় চৌধুরী এবং শতদল বড়ুয়া, এম নাসিরুল হক এবং মুজাহিদুল ইসলাম পরস্পরের মুখোমুখি হবেন। একইভাবে খ গ্রুপ থেকে কুতুব উদ্দিন চৌধুরী এবং শহীদুল ইসলাম, সহিদুল ইসলাম সহিদ এবং রূপম চক্রবর্তী, শহীদ উল আলম এবং শিশির বড়ুয়া, রনজিত কুমার দে এবং মো. আইয়ুব আলী পরস্পরের মোকাবেলা করবেন। গ গ্রুপ থেকে সাইফুল্লাহ চৌধুরী এবং ফারুক ইকবাল, শফিউল আলম এবং আবুল কালাম বেলাল, জামালুদ্দীন ইউছুফ এবং সাইফুদ্দিন মো. খালেদ, প্রভাত বড়ুয়া এবং তপন দাশবর্মন প্রতিদ্বন্দ্বিতা করবেন। ঘ গ্রুপ থেকে স্বপন কুমার মল্লিক এবং আসিফ সিরাজ, মিহরাজ রায়হান এবং কামাল উদ্দিন খোকন, মাহবুব উর রহমান এবং মোস্তাফিজুর রহমান, রোকসারুল ইসলাম এবং অমিত বড়ুয়া পরস্পরের মুখোমুখি হবে।

    প্রতিযোগীদের ফিকশ্চার অনুযায়ী নির্দিষ্ট সময়ে উপস্থিত থাকার জন্য ক্রীড়া কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।