চিকিৎসার জন্য ব্যাংকক যাচ্ছেন রওশন এরশাদ

    0
    27

    জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ দীর্ঘদিন ধরেই গুরুতর অসুস্থ। এবার উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নেয়া হচ্ছে তাকে।

    আজ শুক্রবার (৫ নভেম্বর) রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগিব মাহি সাদ এরশাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    সেখানে বলা হয়েছে, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে যাচ্ছেন। শুক্রবার বিকেল ৫টায় এয়ার অ্যাম্বুলেন্সে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতাল চিকিৎসা নেবেন এই নেত্রী। তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে বিজ্ঞপ্তিতে।

    জানা গেছে, গত ১৪ আগস্ট রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয়। পরে তার অক্সিজেন লেভেল কমতে শুরু করলে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তখন বেশ কিছুদিন তাকে আইসিইউতে রাখা হয়। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে কেবিনে নেয়া হয়। হাসপাতালে চিকিৎসার সময়েই হঠাৎ গত ২০ অক্টোবর ফের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেয়া হয়। বর্তমানে ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন এই রাজনীতিবিদ।