জিইসি মোড়ে সন্ত্রাসী হামলার স্বীকার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট!

    0
    406

    বিশেষ প্রতিনিধি ঃ
    চট্টগ্রাম জিইসি মোড়ে সন্ত্রাসী হামলায় আহত হয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিট্রেট ওলিউল্লাহ। এঘটনায় তাৎক্ষণিক
    ২ মহিলা সহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
    ঘটনার প্রত্যেক্ষদর্শী সূত্রে জানাযায় ১৪ ফেব্রুয়ারী সোমবার রাত দশটার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ওলিউল্লাহ স্ত্রী সহ জিইসি মোড় ওয়েল ফুড থেকে কপি খেয়ে পায়ে হেটে রাস্তা পাশ দিয়ে যাচ্ছিলেন এসময় একটি গাড়ি সজোরে হর্ণ বাজিয়ে ধাক্কা দিলে ম্যাজিট্রেট
    ওলিউল্লাহ তার প্রতিবাদ করেন, এসময় গাড়ীতে থাকা রানা মূর্তুজা নামে বেলজিয়াম প্রবাসী এক লোক বলে প্রেমিকা নিয়ে রাস্তায় ঘুরতেছস গাড়ী চোখে দেখিস না, তখন ম্যাজিট্রেট বলে উনি আমার স্ত্রী, আমি ম্যাজিট্রেট, তখন গাড়িতে থাকা শিশির নামে আরেক জন বলে তুই কিসের ম্যাজিট্রেট শালা ভুয়া ম্যাজিট্টেট তখন ম্যাজিট্রেট ওলিউল্লাহ
    প্রতিবাদ করতে চাইলে কিছু বুঝে উঠার আগেই সবাই নেমে এলোপাতাড়ি মারধর করতে থাকলে ম্যাজিট্রেট সাহেব মাটিতে লুটিয়ে পড়ে। এসময় ঐ পথে যাচ্ছিল জজ আদালত আইনজীবী এডভোকেট শামসুদ্দিন চৌধুরী এডভোকেট জাহিদ, ও এডভোকেট সেলিম চৌধুরী তারা ম্যাজিট্রেটকে মারতে দেখে এগিয়ে আসলে আসে পাশ্বে থাকা ছাত্রলীগের কয়েকজন নেতার সহায়তায় ম্যাজিট্রেট সাহেব ও তার স্ত্রী কে হামলাকারীদের হাত থেকে কোন রকমে রক্ষা করতে সক্ষম হয়। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
    গ্রেফতারকৃতরা হলো নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার নারানপুর এলাকার রানা মর্তুজা,তার বোন মাসুদা সুলতানা, ও জিনাত সুলতানা, ঢাকা বসুন্ধরা এলাকার শিশির মাহমুদ ও গাড়ীর ড্রাইভার ঝালকাঠির আবদুর রহিম।
    স্হানীয় সূত্র জানায় রানা মর্তুজা বেলজিয়াম প্রবাসী ও বেলজিয়াম আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, তিনি গত কিছু দিন আগে দেশে আসে এবং চট্টগ্রাম ও আর নিজাম রোডস্হ বোনের বাসায় বেড়াতে আসে।
    এ ঘটনায় চট্টগ্রাম চীফ মেট্রোপলিটন আদালতের নাজির আবুল কালাম আজাদ বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে নগরীর পাঁচলাইশ থানায় মামলা করেন।
    পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জানায় ঘটনার খবর পেয়ে থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থল ছুটে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে আসামীদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।