জেলা জজ কতৃক সংবর্ধিত হলেন জেলা পি.পি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী

    0
    273


    সেলিম চৌধুরী সিএনএন বাংলাদেশ ঃ- চট্টগ্রাম নব নিযুক্ত জেলা পাবলিক প্রসিকিউটর শেখ ইফতেখার সাইমুল চৌধুরী সহ সদ্য পদোন্নতি পাওয়া দুই সহকারী জজ ও জুডিশিয়াল ম্যাজিট্রেট কে সংবর্ধিত করলেন চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা।
    ৩ জুন (রবিবার) সকালে জেলা ও দায়রা জজ
    আদালতের খাস কামরায় আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সভাপতি আবু মোহাম্মদ হাশেম, জননিরাপত্তা অপরাধ দমন ট্রাইব্যুনালের বিশেষ জজ সেলিম মিয়া,
    অতিরিক্ত জেলা ও দায়রা জজ সওয়ার আলম, ফেরদৌস ওয়াহিদ, ফারজানা আকতার সাইফুর রহমান মজুমদার শহীদুল্লাহ্ কায়সার, মোহাম্মদ আবু হান্নান, অতিরিক্ত মহানগর দায়রা জজ আমিরুল ইসলাম, চীফ জুডিশিয়াল ম্যাজিট্রেট কামরুন নাহার রুমি,
    যুগ্ম দায়রা জজ খায়রুল আমিন সহ অর্থঋন আদালতের যুগ্ম জজ মুজাহিদুর রহমান সহ চট্টগ্রাম আদালতের সকল যুগ্ম জজ ও জুডিশিয়াল অফিসার বৃন্দ।
    এসময় জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা বলেন, , পাবলিক প্রসিকিউর রাস্ট্রপক্ষে মামলা পরিচালনায় আদালতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।
    চট্টগ্রাম একটি গুরুত্বপূর্ণ জেলা এ জেলার পাবলিক প্রসিকিউটর পদটি অতন্ত্য মর্যাদাপূর্ণ। সরকার একজন যোগ্য ব্যক্তিকেই এই পদে নিযুক্ত করেছেন বলে আমি বিশ্বাস করি। এবং কোর্টে মামলা পরিচালনায় নবম নিযুক্ত জেলা পাবলিক প্রসিকিউটর যথাযথ ভূমিকা রাখবেন। এসময় জেলা পাবলিক প্রসিকিউটর শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করার চেষ্টা করবো এবং এ বিষয়ে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।
    এসময় সদ্য পদোন্নতি পাওয়া সিনিয়র সহকারী জজ তাহরিনা আক্তার নওরীন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আবদুল্লাহ খান ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট ফারজানা ইয়াছমিন কে সংবর্ধিত করা হয়।