টিসিবি’র পণ্য বিক্রির দায়ে মুদি দোকানি দুই ভাই আটক  

    0
    26

    নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাটের একটি দোকানে অভিযান চালিয়ে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) বিভিন্ন পণ্য উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত।

    শনিবার (২ জুলাই) রাত পৌনে ১১টার দিকে বাজারের হোসেন এন্ড ব্রাদার্স মুদি দোকানে কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেবনাথের নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় সরকারি পণ্য অবৈধভাবে মজুদ করার দায়ে দুইজনকে আটক করা হয়।

    আটক ব্যক্তিরা হলেন, ওই দোকানের স্বত্বাধিকারী বেলাল হোসেন ও তার ভাই আনোয়ার হোসেন। তারা চাপরাশিরহাট ইউনিয়নের উপদ্দি লামছি গ্রামের আরব আলীর ছেলে।

    জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টিসিবির পণ্য বেআইনিভাবে খুচরা বাজারে বিক্রি করা হচ্ছে- এমন অভিযোগে চাপরাশিরহাট বাজারের হোসেন এন্ড ব্রাদার্স মুদি দোকানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় দুই বস্তা চিনি ও ৮ বস্তা মসুরের ডাল জব্দ করা হয়। পরে আটকদের কবিরহাট থানায় সোপর্দ করে ভ্রাম্যমাণ আদালত।

    আরও পড়ুন: ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলায় ছাত্রলীগের নেতাসহ জড়িতদের গ্রেপ্তার দাবি

    কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেবনাথ জানান, অভিযান চালিয়ে ওই দোকান থেকে ন্যায্যমূল্যের তথা টিসিবির কিছু পণ্য জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটকও করা হয়। তাদের কবিরহাট থানায় সোপর্দ করা হয়েছে।

    দুই ব্যক্তিকে কবিরহাট থানায় সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেন কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। তিনি বলেন, আটকদের যাচাই-বাছাই করা হচ্ছে। এঘটনায় থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।