বোয়ালখালীতে নির্বাচনী প্রচারণায় বাধার অভিযোগ

    0
    37

    বোয়ালখালী প্রতিনিধিঃ
    বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান পদে (আনারস প্রতীকের) স্বতন্ত্র প্রার্থী এ, এম, এম ইউসুফ চৌধুরীর প্রচার-প্রচারণার কাজে বাধা দেয়ার অভিযোগ উঠেছে। আনারস প্রতিকের প্রচারনার কাজে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা বাঁধা দিয়ে আসছেন।
    এ নিয়ে বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার এর কাছে লিখিত অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী এ এম,এম ইউসুফ চৌধুরী ।

    লিখিত অভিযোগে জানা যায়, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে বেলা ১১ ঘটিকায় নির্বাচনী প্রচার কাজের অংশ হিসাবে ৩ নং ওয়ার্ডের বেংগুরা এলাকায় গনসংযোগে অংশগ্রহণ করেন । গণসংযোগ কার্যক্রম চলাকালে বেংগুরা গ্রামের মৌলভী এজাহারের বাড়িতে আনুমানিক বেলা পৌনে ২ টার সময় হঠাৎ দুইজন মটর সাইকেল আরোহী নির্বাচনী কাজে বাধা প্রদান করতঃ উক্ত স্থান ত্যাগের হুমকি দেয় । বাধাদানের বিষয়ে প্রতিবাদ জানালে তারা ক্ষিপ্ত হয়ে আমাদেরকে তাৎক্ষনিক উক্ত স্থান ত্যাগের জন্য বাধ্য করে এবং আরো ক্ষিপ্ত হয়ে প্রার্থীর কোর্টের কলার ধরে টানা – হেঁচড়া করতঃ শারীরিকভাবে নিগৃহীত করে । পরবর্তীতে কোন সময় বেংগুরা গ্রামে প্রচারনার কাজ হতে বিরত থাকার জন্য হুমকি প্রদান করে । আমরা তাদেরকে এ ধরনের কার্যক্রম থেকে বিরত থাকার অনুরোধ জানাই । কিন্তু তারা কোন কথা কর্নপাত না করে আমাদেরকে জোরপূর্বক উক্ত স্থান ত্যাগ করতে বাধ্য করে । বাধা প্রদানকারী তাকে আহাম্মদ মিয়া সওদাগরের ছেলে সেলিম বলে আত্মপরিচয় দেয় এবং আরো বলে তাকে নাকি কারো কিছু করার ক্ষমতা নেই । তার সাথে অজ্ঞাতনামা আরো ৪/৫ জন্য দুর্বৃত্ত ছিল । উল্লেখ্য যে , তাদের মটর সাইকেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নৌকা প্রতীক সম্বলিত স্টিকার লাগানো ছিল ।
    এ ঘটনাকে কেন্দ্র করে আতংকিত হয়ে পড়ছেন সাধারণ ভোটাররা। এতে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণের শংকায় পড়েছেন ইউনিয়নবাসী।
    এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে গুরুত্বের সাথে ব্যবস্থা নেয়া হবে।