বোয়ালখালীতে মোটর সাইকেলসহ চোর আটক ৩

    0
    14

    বোয়ালখালী চট্টগ্রাম ঃ-চট্টগ্রামের বোয়ালখালীতে মোটর সাইকেল চুরি করে পালানোর সময় মোটরসাইকেলসহ চোরচক্রের ৩ সদস্য আটক করেছে থানা পুলিশ।

    মঙ্গলবার (২ আগস্ট) সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, আটককৃতদের আনোয়ারা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

    আটকৃতরা হলেন, আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের আবদুস সালামের ছেলে আলমগীর (২৫), আবুল কালামের ছেলে মিজান (২৪) ও বদিউল আলমের ছেলে শরীফ (২১) কে উপজেলার পূর্ব কালুরঘাট এলাকা থেকে আটক করা হয়েছে

    পুলিশ সূত্রে জানা যায়, আনোয়ারা উপজেলার মো.হাসানের সুজুকি ব্যান্ডের একটি নীল রঙের মোটর সাইকেল (চট্টমেট্রো ল ১৭-৯৮৫৩) চুরি করে তিন যুবক। তারা মোটর সাইকেলটি চালিয়ে বোয়ালখালী উপজেলার পূর্ব কালুরঘাট এলাকায় পৌঁছেন। গাড়ির তেল ফুরিয়ে গেলে জাহাঙ্গীর মার্কেটের সামনে অবস্থান নিয়ে বিকল্প উপায়ে চালু করতে চাইলে তাদের আচরণে সন্দেহ হলে এলাকাবাসী পুলিশে খবর দেন।

    থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল জানান, চোর সন্দেহে এলাকাবাসীর খবর পেয়ে
    বোয়ালখালী থানা পুলিশের টহল টিম তাদের আটক করেন।

    মোটর সাইকেলের মালিক আনোয়ারা বৈরাগ ইউনিয়নের বাসিন্দা মো. হাসান বলেন, মঙ্গলবার ভোরে ঘরের সিঁড়ির নিচে রাখা মোটর সাইকেলটি নিয়ে পালিয়ে যায় চোরের দল। এ ঘটনায় সকালে আনোয়ারা থানায় অভিযোগ দেওয়া হয়েছে।