রাতে পুলিশ সুপারের ‘আত্মহত্যা’, সকালে মিলল তার সাবেক দেহরক্ষীর লাশ 

    0
    18

    মাগুরা শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামে নানাবাড়িতে বেড়াতে এসে খুলনা মেট্রোর অতিরিক্ত পুলিশ সুপারের লাবনী আক্তারের গলায় ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

    বুধবার (২০ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার সারঙ্গদিয়া গ্রামে তার নানাবাড়ি থেকে তার গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    এদিকে মাগুরা পুলিশ লাইনস ব্যারাকের ছাদ থেকে পুলিশ কনস্টেবল মাহমুদুল হাসানের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। রাতের ডিউটি থেকে ফিরে সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ ব্যারাকের চার তলার ছাদে গিয়ে নিজ নামে ইস্যু করা অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন মাহামুদুল হাসান।

    তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা সদরেরর এজাজুল হকের ছেলে। কনস্টেবল মাহমুদুল হাসান দেড় মাস আগে খুলনা থেকে বদলি হয়ে মাগুরায় আসেন। তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লাবণী আক্তারের দেহরক্ষী ছিলেন।

    এদিকে এ ঘটনায় কোনো যোগসূত্র আছে কিনা তা জানাতে পারেনি পুলিশ। অন্যদিকে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান বলেছেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।জ