সরকার পতনে রাজপথের আন্দোলন ছাত্রদল শুরু করেছে : খন্দকার মোশাররফ  

    0
    10

    রাজপথে সরকার পতনের আন্দোলন ছাত্রদল শুরু করে দিয়েছে বলে ঘোষণা দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

    শুক্রবার (২৭ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে অনুষ্ঠিত সভায় একথা বলেন তিনি।

    সরকার পতনের আন্দোলনের সূচনা যে ছাত্রদল করেছে তাতে অন্যদেরকে অংশ নেয়ার আহ্বান জানিয়ে খন্দকার মোশাররফ হোসেন বলেন, এ সরকার সন্ত্রাসী, তাদের এই হামলা এটাই প্রমাণ করেন। দানবীয় সরকারের পতনে সব রাজনৈতিক দল ও সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নামতে হবে।

    আরও পড়ুন : যুবদলের সভাপতি টুকু, সাধারণ সম্পাদক মুন্না

    এসময় ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলাকারীদের পরিণতি বিশ্বজিৎ এবং আবরার ফাহাদের হত্যাকারীদের মতো হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

    তিনি বলেন, ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলাকারীদের শুধু স্মরণ করে দিতে চাই, বিশ্বজিৎকে এই ছাত্রলীগের সন্ত্রাসীরাই হত্যা করেছে, বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে হত্যা করেছিল তারাই। আজকে যারা অন্যদের প্ররোচনায় গুন্ডামি করছেন, বিশ্বজিৎ ও ফাহাদের যে পরিণতি হয়েছে, এই হামলাকারীদেরও আজ হোক বা কাল সেই পরিণতি হবে।

    তিনি আরও বলেন, যারা আজকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংগঠনকে লাঠি দিয়ে, অস্ত্র দিয়ে লেলিয়ে দিচ্ছেন, তাদের পরিণতির কথা চিন্তা করেন। অতীতে তার বহু উদাহরণ আছে।