২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু

    0
    46

    সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরের সঙ্গে সরাসরি ফ্লাইট চালুর সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ঢাকা-শারজাহ রুটে সপ্তাহে চারটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। 

    বৃহস্পতিবার (২০ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এতে বলা হয় বিকেল ৩টা থেকে টিকেটসমূহ বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হবে। আগামী ২৫ জানুয়ারি থেকে ঢাকা-শারজাহ রুটে ফ্লাইট চালু হবে। 
     
    ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি৫১ সপ্তাহে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত ১০:৩০ টায় ছেড়ে শারজাহ পৌঁছাবে স্থানীয় সময় রাত ০২:১৫ টায়। ফ্লাইট বিজি১৫২ সপ্তাহে প্রতি মঙ্গলবার, বুধবার, শুক্রবার ও রোববার শারজাহ থেকে ভোর ৪টায় ছেড়ে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে স্থানীয় সময় সকাল ১০:৪৫ টায় এবং চট্টগ্রাম থেকে সকাল ১১:৪৫ টায় ছেড়ে ঢাকায় পৌঁছাবে দুপুর ১২:৩০ টায়।   

    যাত্রীগণ আজ ২০ জানুয়ারি বিকেল ৩ টা থেকে বিমানের যে কোনো সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।  

    যাত্রীগণকে ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা পূর্বে ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সব কর্মকাণ্ড সম্পন্ন করতে প্রয়োজনীয় কাগজপত্রসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকতে হবে। 

    এস