ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবের আল-নাসর ক্লাবে যোগদান

    0
    24

    আব্দুল্লাহ আল মামুন,আন্তর্জাতিক প্রতিবেদক :পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর এই বছর সবচেয়ে বড় চুক্তি করেছে রিয়াদের আল-নাসর ক্লাবের সাথে।সেই চুক্তি অনুসারে অফিসিয়াল ভাবে ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবে খেলবেন।সৌদি আরবের সঙ্গে দুই বছরের চুক্তিতে যোগ দিয়েছেন পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

    জানা যায়,ক্লাবের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে আল-নাসরের সাথে চুক্তি করার পর রোনালদো বলেন,আমি একটি নতুন দেশে ফুটবল খেলার অভিজ্ঞতা নিয়ে এবং দলকে নতুন ট্রফি অর্জনে সহায়তা করার জন্য আমার সতীর্থদের সাথে যোগ দিতে পেরে অনেক বেশি আনন্দিত।

    অপরদিকে সৌদি ক্রীড়ামন্ত্রী প্রিন্স আব্দুল আজিজ বিন তুর্কি আল-ফয়সাল এই চুক্তিকে স্বাগত জানিয়েছেন।তিনি বলেছেন,সর্বকালের অন্যতম সেরা একজন খেলোয়াড় সৌদি আরবে তার নতুন যাত্রা শুরু করার বিষয়ে নিশ্চিত হয়েছেন।তিনি রোনালদো ও তার পরিবারের জন্য সৌদি আরবে আনন্দদায়ক হবে বলে আশা ব্যক্ত করেন।

    সর্বকালের অন্যতম সেরা একজন খেলোয়াড় সৌদি আরবে তার নতুন যাত্রা শুরু করার বিষয়ে নিশ্চিত করে প্রিন্স আব্দুল আজিজ শনিবার সকালে টুইট করেন এতে তিনি বলেন, ক্রিস্টিয়ানো আপনাকে নতুন বাড়িতে স্বাগতম। আমি আপনাকে এবং আপনার পরিবারকে,সৌদিতে একটি চমৎকার অভিজ্ঞতা কামনা করছি।

    অন্যদিকে সৌদি ক্লাব টুইটারে বলেছে,ইতিহাস তৈরি হচ্ছে। এটি একটি স্বাক্ষর যা আমাদের ক্লাবকে আরও বড় সাফল্য অর্জনে অনুপ্রাণিত করবে না বরং আমাদের লীগ, আমাদের জাতি এবং ভবিষ্যত প্রজন্ম, ছেলে ও মেয়েদের নিজেদের সেরা সংস্করণ হতে অনুপ্রাণিত করবে।

    চুক্তি ঘোষণার সময় আল-নাসর রোনালদোকে “বিশ্বের সর্বশ্রেষ্ঠ ক্রীড়াবিদ” হিসাবে বর্ণনা করেন।চুক্তিটি মাদ্রিদে অনুষ্ঠিত হয়।

    ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্রিশ্চিয়ানো রোনালদো ৭ নম্বর শার্টটি পড়বেন ।

    উল্লেখ্য যে,পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর(৩৭)গত মাসে তার ম্যানচেস্টার ইউনাইটেড চুক্তি শেষ হওয়ার পর থেকে একজন ফ্রি এজেন্ট হিসেবে ছিলেন।

    বিশ্বকাপ চলাকালীন নভেম্বরে ক্রিশ্চিয়ানো রোনালদো ও আল নাসরের মধ্যে আলোচনা শুরু হয়।

    ক্রিশ্চিয়ানো রোনালদো ক্লাবের প্রতিনিধিদের সাথে রিয়াদে যাবেন এবং বিস্তারিত চূড়ান্ত করতে ১ জানুয়ারী থেকে নতুন দলে যোগ দিতে পারবেন।