চট্টগ্রামে আওয়ামী লীগের মন্ত্রী-এমপি ও নেতাদের ঈদ  

    0
    27

    করোনার কারণে গত দুই বছর ঈদকেন্দ্রিক সাধারণ জনগণ ও নেতাকর্মীদের মধ্যে সৌহার্দ্য বিনিময়ের রেওয়াজ থমকে গিয়েছিল। তবে এবার চিত্র ভিন্ন। সংক্রমণ কমে আসায় চট্টগ্রামের আওয়ামী লীগ নেতারা নির্বাচনী এলাকায় ফিরে গেছেন নেতাকর্মী ও সাধারণ জনগণের সঙ্গে ঈদ উদযাপন করতে।  

    আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন মিরসরাই থানার শান্তিরহাটে গ্রামের বাড়ি এলাকার ঈদগাঁতে। এরপর নিজ বাড়িতে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।  

    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন।

    তিনি নিজ বাড়িতে দলের নেতাকর্মীসহ নানান শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। 

    ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ চট্টগ্রাম নগরে ঈদের নামাজ আদায় করবেন।

    এরপর আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নে গ্রামের বাড়িতে প্রয়াত পিতা আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর জিয়ারত করবেন।  

    শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নগরের জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। এরপর পিতা প্রয়াত নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত করবেন। চশমাহিলস্থ বাসভবনে দলের নেতাকর্মীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মী এবং নানান শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।  

    চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী নগরের বহদ্দারহাট বাড়ির শাহী জামে মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন। এরপর তিনি বাড়ীতে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। 

    চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী নগরের জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। এরপর তিনি নগরের দামপাড়া পল্টন রোডের বাসভবনে দলের সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। 

    চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন নগরের জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। সেখান থেকে তিনি কদম মোবারক মসজিদের পাশে পিতাসহ আত্মীয়-স্বজনের কবর জেয়ারত করবেন। এরপর আন্দরকিল্লাস্থ নিজ বাসভবনে দলের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। 

    বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সাতকানিয়া থানার বারদোনা গ্রামের বাড়িতে ঈদের নামাজ আদায় করবেন। সেখানে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। 

    চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দীন আহমদ বোয়ালখালী থানার কধুরখীল গ্রামের বাড়িতে ঈদের নামাজ আদায় করবেন। সেখানে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। 

    চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম ঈদের নামাজ আদায় করবেন হাটহাজারী উপজেলার শিকারপুরস্থ গ্রামের বাড়িতে। এরপর নিজ বাড়িতে সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। 

    দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান সাতকানিয়া থানার খাগরিয়া ইউনিয়নে গ্রামের বাড়িতে ঈদের নামাজ আদায় করবেন। সেখানে তিনি দলীয়  নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।