পল্লবীতে তিন কলেজছাত্রী নিখোঁজের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৪

    0
    20

    রাজধানীর পল্লবী থেকে তিন কলেজছাত্রী নিখোঁজের ঘটনায় মামলা হয়েছে। পরে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।এর মধ্যে একজন মেয়ে রয়েছেন।  

    শনিবার (২ অক্টোবর) রাতে বাদি হয়ে পল্লবী থানায় মামলাটি করেন নিখোঁজ শিক্ষার্থী কাজী দিলখুশ জান্নাত নিসার বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ। নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা করেন তিনি।

    মামলার আসামিরা হলেন মো.তরিকুল্লাহ (১৯), মো. রকিবুল্লাহ (২০), জিনিয়া ওরফে টিকটক জিনিয়া (১৮), শরফুদ্দিন আহম্মেদ আয়ন (১৮)। এছাড়া মামলায় ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। 

    মামলার  তদন্তকারী কর্মকর্তা ও পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) সজিব খান বলেন, এ ঘটনায় থানায় ২ অক্টোবর রাত ৯টার দিকে মামলা হয়েছে। আসামি ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

    তিনি বলেন, ‘জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রকিবুল্লাহ জানিয়েছেন, ওই তিন কলেজছাত্রী বিদেশ যাওয়ার পরিকল্পনা করেছেন। তাদের উদ্ধার করতে আমাদের অভিযান অব্যাহত আছে।’

    নিখোঁজ তিন কলেজছাত্রী হলো কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার। তারা এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এর মধ্যে দিলখুশ মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, স্নেহা পল্লবী ডিগ্রি কলেজ এবং কানিজ দুয়ারি পাড়া কলেজে পড়ে। তারা একে অপরের বান্ধবী।গত ৩০ সেপ্টেম্বর সকালে ওই তিন কলেজছাত্রী নিজেদের বাসা থেকে টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও শিক্ষা সনদ নিয়ে বের হয়। পরে আর ফিরে আসেনি। টানা ৩ দিনেও তাদের উদ্ধার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ওই তিন ছাত্রীর একজনের মা শুক্রবার (০১ অক্টোবর) পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেন।