বোয়ালখালী প্রেসক্লাবে সংবর্ধিত হলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ ৩ মানবতার স্বাস্থ্য সেবক

    0
    24


    বোয়ালখালী প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত এক সভায় সংবর্ধিত হলেন বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ ৩ মানবতার স্বাস্থ্য সেবক।
    ২৪ জানুয়ারী বেলা ১ টায় প্রেসক্লাব প্রাঙ্গণে ক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম’র সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।
    এতে প্রধান অতিথি ছিলেন- বাংলা টিভির চট্টগ্রাম প্রধান ও ক্লাবের সাবেক সভাপতি মোঃ লোকমান চৌধুরী। সংবর্ধিত অতিথি ছিলেন-করোনা কালীন অনন্য অবদান রাখা পদোন্নতি জনিত বদলী আদেশ প্রাপ্ত বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জিল্লুর রহমান, করোনা কালীন কোভিট-১৯ টিকা সেবা প্রদানে অনন্য অবদান রাখা মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) এস এম জিহাদ বাবলু, করোনা টিকা প্রদান ও রোগী সেবায় বিশেষ অবদান রাখা সিনিয়র স্টাফ নার্স ও ইনচার্জ জোৎস্না আক্তার।
    ক্লাবের সাবেক সভাপতি অধীর বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত- এমরান চৌধুরী, ইয়াছিন চৌধুরী মিন্টু, প্রভাস চক্রবর্তী, এস এম নাঈম উদ্দিন, শাহ আলম বাবলু, জাহিদ হাসান, খোরশেদ আলম প্রমুখ।
    সভায় বক্তারা বলেন- স্বীয় কাজের স্বীকৃতি পাওয়া গেলে কর্মস্থলে কাজের গতি বেড়ে যায়, ফলে সাধারন সেবা গ্রহীতাদের আর হয়রানী হতে হয় না। এতে সম্মাননা গ্রহীতাদের দায়িত্বও আরো বেড়ে গিয়ে কাজে গতি বাড়িয়ে দিতে হয়।