সিরাজগঞ্জে ৩২৫ পিচ ইয়াবাসহ আটক ১

    0
    24

    সিরাজগঞ্জ জেলা প্রতিনিধী :

    র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সদরে ৩২৫ পিচ ইয়াবাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

    সোমবার (০৭ আগষ্ট) মোঃ আবুল হাশেম সবুজ
    লেফটেন্যান্ট কমান্ডার বিএন কোম্পানী কমান্ডার
    র‌্যাব-১২,সিপিএসসি, সিরাজগঞ্জ কর্তৃক সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

    জানা যায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ০৬ আগষ্ট ২০২৩ খ্রিঃ রাত ১০.১৫ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন বহুতী গ্রামস্থ নলকা টু সিরাজগঞ্জগামী পাকা রাস্তার দক্ষিন পাশে চারা বটতলা নামক স্থানে অভিযান চালিয়ে ৩২৫ (তিনশত পচিশ) পিচ ইয়াবাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এছাড়াও তার সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

    গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ মহর আলী গোতন (২৮), পিতা-মোঃ জহিরুল ইসলাম, মাতা-জমিলা খাতুন, সাং-শিয়ালকোল, পোঃ শিয়ালকোল, থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ।

    এই আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিলো। তার বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে ।

    উল্লেখ,র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়